Edison Group Logo
Menu Open

অবিশ্বাস্য

ফিচার এবং প্রিমিয়াম

ডিজাইনের হেলিও ৯০





এডিসন গ্রুপের প্রিমিয়াম হ্যান্ডসেট ব্র্যান্ড হেলিও তাঁদের স্মার্টফোন লাইনআপে আজ উদ্বোধন করলো নতুন স্মার্টফোন হেলিও ৯০। ১৯ হাজার ৯৯৯ টাকার এই স্মার্টফোনটি তে রয়েছে বর্তমান বাজারে দাম অনুযায়ী সবচেয়ে অত্যাধুনিক ফিচার । হেলিও ৯০ সম্পর্কে এডিসন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর জনাব জাকারিয়া শাহিদ বলেন, “এডিসন গ্রুপ সবসময় চেষ্টা করে সাধারণ মানুষের সাধ্যের মধ্যে উন্নত প্রযুক্তির হ্যান্ডসেট সরবরাহ করার জন্য। হেলিও ৯০ এরকমই একটি প্রচেষ্টার ফসল”।

হেলিও ৯০ তে আছে লেটেস্ট এ্যান্ড্রোয়েড ১৪ অপারেটিং সিস্টেম। একেবারে লেটেস্ট এ্যান্ড্রোয়েড থাকার কারনে ব্যবহারকারিরা পাবেন গুগলের সব অত্যাধুনিক ফিচার এবং ইউজার ফ্রেন্ডলি ইন্টারফেইস। এছাড়াও এ্যান্ড্রোয়েড ১৪ এ গ্রাহকেরা উপভোগ করতে পারবেন হাই পারফরম্যান্স, এ্যাপ ওপেনিং এবং অত্যাধুনিক কাস্টমাইজেশন অপশন।

হ্যালিও ৯০ স্মার্টফোনটিতে আছে ৬.৭ ইঞ্চ ১২০ হার্জের ফুল এইচডি প্লাস এমোলেড ডিসপ্লে এবং এক্সট্রা প্রোটেকশন হিসেবে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ এছাড়াও আছে ইনডিসপ্লে ফিংগারপ্রিন্ট সেন্সর। কন্টেন্ট স্ট্রিমিং, গেমিং বা দৈনন্দিন কাজে এই ডিসপ্লে টি আপনাকে দিবে অসাধারণ ভিজুয়াল এক্সপেরিয়েন্স।

চিপসেট হিসেবে এই হ্যান্ডসেটটিতে আছে মিডিয়াটেক এর গেমিং চিপসেট ৬ ন্যানোমিটার হেলিও জি৯৯ এবং প্রসেসরে আছে বিদ্যুৎ গতির ২.২ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর। এই ডায়নামিক ডুও আপনাকে দিবে মাল্টিটাস্কিং, স্মুথ এ্যাপ ট্রানজিশন এবং ভারী গেমস খেলার সুপার ফাস্ট ইউজার এক্সপেরিয়েন্স। এতে আছে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি UMCP5 টাইপ ইন্টার্নাল স্টোরেজ যা দিয়ে আপনি স্টোর করতে পারবেন অনেক অনেক এ্যাপ্লিকেশন, ছবি বা ভিডিও। UMCP5 মেমরি প্রযুক্তি থাকার কারনে ডেটা ট্রান্সফার হবে অনেক দ্রুত। এছাড়াও এক্সটার্নাল মেমোরি কার্ডের মাধ্যমে ইন্টার্নাল স্টোরেজ বাড়ানো যাবে ৫১২ জিবি পর্যন্ত।

ফটোগ্রাফি প্রেমীদের জন্য, হেলিও ৯০ নিয়ে এসেছে ৬৪ মেগাপিক্সেল এর এ আই চালিত প্রাইমারি ক্যামেরা যার সাথে অটো-ফোকাস এবং f/1.8 অ্যাপারচার রয়েছে, যা স্বল্প আলোতেও উজ্জ্বল এবং ভালো মানের ছবি তুলতে সক্ষম। এছাড়াও সাথে রয়েছে একটি ২MP ম্যাক্রো লেন্স, যা ব্যবহারকারীদের তোলা ছবির সুক্ষ ডিটেইলস সহজেই ক্যাপচার করতে সক্ষম। ৩২MP ফ্রন্ট ক্যামেরা সহ ফেস ফোকাস ফিচারটি ব্যবহারকারীর সেলফিগুলো হবে নিখুঁত এবং ভিডিও কল হবে অত্যন্ত মসৃণ, যা সোশ্যাল মিডিয়া প্রেমীদের জন্য একটি অত্যাবশ্যকীয় বৈশিষ্ট্য।

হেলিও ৯০ তে রয়েছে ৫০০০mAh লি-পলিমার ব্যাটারি, যা সারাদিন ধরে নিরবিচ্ছিন্নভাবে ব্যবহার করা যাবে। ব্যবহারকারী যাই করুক না কেন, এই ব্যাটারি ব্যবহারকারীর লাইফস্টাইলের সাথে তাল মিলিয়ে চলতে সক্ষম এ ছাড়া চার্জিং এর ক্ষেত্রে ৩৩W ফাস্ট চার্জার দ্রুত চার্জিং নিশ্চিত করে

হেলিও ৯০ ফোনটি ৪G/৩G/২G, Wi-Fi, GPS-AGPS, BeiDou /GLONASS/Galileo, এবং OTG ব্যবহার করার মতো ডিজাইন করা হয়েছে, যা ব্যবহারকারীর যে কোনো প্রয়োজন মেটাতে সক্ষম। যখন নিরাপত্তার কথা আসে, ইন-ডিসপ্লে ফিংগারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার দ্রুত এবং নিরাপদে ব্যবহারকারীর ডিভাইসে অ্যাক্সেস নিশ্চিত করে। এছাড়াও জি সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর এর পাশাপাশি জাইরোস্কোপ সেন্সর এবং ম্যাগনেটিক সেন্সরও আছে এই হ্যান্ডসেটটিতে। তাছাড়াও, এই হ্যান্ডসেটতিতে আরো কিছু স্পেশাল ফিচার আছে যেমন, ডুয়াল ক্যামেরা মোড, এন্টি থেফট এ্যালার্ম, এজ লাইটিং মোড, নয়েজ ক্যানসেলেশন ইত্যাদি।

অবিশ্বাস্য ফিচার এবং প্রিমিয়াম ডিজাইনের সাথে তিনটি চমৎকার রঙের অপশন – স্পেস ব্ল্যাক, থান্ডার হোয়াইট এবং কসমিক গোল্ড সহ হেলিও ৯০ ব্যবহারকারীর দৈনন্দিন জীবনে এনে দিবে সৌন্দর্য ও নান্দনিকতা। স্লিম ডিজাইন এবং উজ্জ্বল রঙ সহ, এই স্মার্টফোনটি কেবল অসাধারণ পারফরম্যান্সই দেয় না, এটি দেখতে এবং হাত দিয়ে ধরতেও প্রিমিয়াম অনুভূতি দিবে।

Edison Group Logo
phone

Rangs Babylonia, Level 6-9, 246, Bir Uttam Mir
Shawkat Sarak, Tejgaon I/A, Dhaka-1208

Copyright © Edison Group 2024